বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
রাজাপুরে উপ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১

রাজাপুরে উপ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১

নিজস্ব প্রতিবেদকঃ রাজাপুর থানাধীন বদনিকাঠ গ্রামে উপনির্বাচন কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আফজাল খান (৫৫) নামের একজন কে পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। আহত আফজাল খান রাজাপুর থানাধীন ৬ নং মঠবাড়িয়া ইউনিয়নের বদনিকাঠি গ্রামের মৃত মোবারক খানের ছেলে।

পরে স্থানীয়রা আহতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে রাজাপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। সেখানে আহতর শারীরিক অবস্থার অবনতি দেখে দিলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহত সূত্রে জানাযায়, রাজাপুর থানাধীন ৬ নং মঠবাড়িয়া ইউনিয়নে মেম্বাররি উপনির্বাচন চলছে। এতে আহত আফজাল খান ফুটবল মার্কার মানিক সর্দারের পক্ষে নির্বাচন করে। এদিকে প্রতিপক্ষ তৌহিদুল ইসলাম তাওহীদ মোরক মার্কায় মেম্বারিনীর নির্বাচন করে।

আর এই তাওহীদের মেম্বারি নির্বাচনের পক্ষ না নেওয়ায় তাওহীদের ভাই তারেকের নেতৃত্বে গতকাল সন্ধ্যা ৬ টায় বদনি কাঠী বাজারে অতর্কিত হামলা চালানো হয়। এ সময় মামুন মিরাজ খান, তারেক, রশিদ খান, হারুন হাওলাদার, আলতাফ সহ অজ্ঞাত ১০-১৫ জন লোহার রড ও লাঠি দিয়ে আফজাল খানকে এলোপাথালি পেটাতে শুরু করে।

পরবর্তীতে আহত ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় তারেক এক বাহিনীর সদস্যরা। এ সময় আহত আফজালের মেয়ে রেহেনা তার বাবাকে উদ্ধার করতে আসলে প্রতিপক্ষ রাজাপুর উপজেলা পরিষদের পিয়ন আলকাফ, মেয়ে রেনাকে মারধর করে গুম করে ফেলার হুমকি দেয়।

এবং মামলা দিলে পরবর্তীতে পুরো পরিবারকে কুপিয়ে হত্যার হুমকি দেয়। পরে স্থানীয়রা আহতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আহত আফজাল খান শেবাচিমের পুরুষ সার্জারি ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana